দিস ইজ পিক ম্যাস সিনেমা! মাসালা সিনেমা কাকে বলে, কতপ্রকার ও কি কি, আরেকবার প্রুভ করলো প্রশান্ত নিল! নিজেকে ছাড়ায়া যাইতেসে এই মানুষ। গতানুগতিক স্টাইল, মেকিং, স্লো-মোশনের ব্যাবহার, সব রিপিট হলেও এই মানুষ যেভাবে তার হিরোদেরকে প্রেজেন্ট করে, এটা বলার বাহিরে! কানাড্ডার মত ছোট একটা ইন্ডাস্ট্রির ডিরেক্টর এরকম সিনেমা - মেকিং শিখে ফেলতে পারবে, কে ভাবসিল! 


প্রভাস একটা ইউনিক কেইস! অভিনয় ভালো না হলেও এই মানুষের স্ক্রিন প্রেজেন্স অন্য লেভেলের! এটাকেই হয়তো "এক্স ফ্যাক্টর" বলে। স্ক্রিনে এই মানুষ থাকলেই যেন লার্জার দেন লাইফ লাগে, সেভিয়র লাগে। গত ৩ সিনেমাতে এটা কেউ ইউজ করতে পারে নাই। প্রশান্ত নিল পারসে। ভালো ভাবে পারসে! দিস ইস প্রভাস। হি ইস ব্যাক!

এই সিনেমা পুরা ১০০% কমার্শিয়াল সিনেমা। কিছু শিখব, এই আশা নিয়ে এই সিনেমা দেখতে গেলে আপনি বোকা। এই সিনেমা কিছু শিখাবে না। ব্রেইন বন্ধ করে খালি দেখবেন, আর মজা নিবেন! দিস ইস পিউরলি ফর ফান! 

গল্প নিয়ে কিছু বললাম না গল্প নিয়ে আমরা বিস্তারিত একটা ভিডিওতে আলোচনা করব। বন্ধুরা আজকের ভিডিও টা এই পর্যন্ত। সালার সম্পর্কে এই ব্যতিক্রমধর্মী ভিডিওটি আপনার কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।  কথা হবে পরবর্তী ভিডিওতে ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।